আপনার স্বাস্থ্যকর টার্কি Chorizo ​​প্রাতঃরাশের বাটিগুলি দিয়ে আপনার দিন শুরু করুন – আপনার যদি দ্রুত এবং সহজ প্রাতঃরাশের প্রয়োজন হয় তবে এগিয়ে যাওয়ার জন্য উপযুক্ত!

আপনার দিনটি ঠিক একটি সুস্থ চোরিজো প্রাতঃরাশের বাটি দিয়ে শুরু করুন - আপনার যেতে যেতে দ্রুত এবং সহজ প্রাতঃরাশের প্রয়োজন হলে এগিয়ে যাওয়ার জন্য নিখুঁত!
Chorizo ​​প্রাতঃরাশের বাটি

এই Chorizo ​​প্রাতঃরাশের বাটিগুলি দিন শুরু করার দুর্দান্ত উপায়, তবে তারা রাতের খাবারের জন্য হৃদয়গ্রাহীও বটে! আমার স্বাস্থ্যকর টার্কি chorizo রেসিপি আমাকে এই মেক্সিকান প্রাতঃরাশের বাটি তৈরি করতে অনুপ্রাণিত করেছিল। আপনি আগে chorizo ​​এবং আলু তৈরি করতে পারেন, তারপর সকালে কিছু ডিম রান্না এবং প্রাতঃরাশ প্রস্তুত! ভিড়ের জন্য কোরিজোর সাথে আরও একটি দুর্দান্ত মেক্সিকান প্রাতঃরাশের ধারণা হ’ল টেক্স মেক্স প্রাতঃরাশের ক্যাসেরল। আমার কাছে আরও অনেক কিছু আছে প্রাতঃরাশের রেসিপি এখানে!

আপনার দিনটি ঠিক একটি সুস্থ চোরিজো প্রাতঃরাশের বাটি দিয়ে শুরু করুন - আপনার যেতে যেতে দ্রুত এবং সহজ প্রাতঃরাশের প্রয়োজন হলে এগিয়ে যাওয়ার জন্য নিখুঁত!

এই রুচিযুক্ত প্রাতঃরাশের বাটিগুলিতে প্রোটিন বেশি থাকে। এগুলি ভাজা আলুর একটি স্তর দিয়ে শুরু হয়, তারপরে টার্কি কোরিজো। Chorizo ​​সাধারণত শুয়োরের মাংস দিয়ে তৈরি এবং চর্বিযুক্ত উচ্চ। যাহোক, আমার chorizo ​​রেসিপি হালকা রাখতে পাতলা গ্রাউন্ড টার্কি ব্যবহার করে। কোরিজোর পরে ভাজা ডিম, মেক্সিকান পনির এবং অ্যাভোকাডো যুক্ত করুন। আমি এই বাটিগুলিতে ক্যাসো ব্লাঙ্কো বা কুইগো ফ্রেস্কো, উভয় সাদা মেক্সিকান চিজ ব্যবহার করতে চাই। আপনি যদি একটু মশলা পছন্দ করেন তবে উপরে আপনার পছন্দের কয়েকটি হট সস যুক্ত করুন।

আমার পরিবার রাতের খাবারের জন্য প্রাতঃরাশ উপভোগ করে, তাই এই ডিমের নাস্তার বাটিগুলি নিখুঁত। ব্যস্ত উইকনিটগুলিতে কোরিজো হাত রাখা দুর্দান্ত কারণ এটির জন্য এর প্রচুর ব্যবহার রয়েছে। আমাদের যদি বাকী চুরিজো থাকে তবে আমরা এটিকে অন্যান্য খাবারের মতো টাকো এবং যোগ করব
burritos, সপ্তাহজুড়ে।

কীভাবে প্রিপ চোরিজো প্রাতঃরাশের বাটি খাবেন

এই স্বাস্থ্যকর প্রাতঃরাশের বাটি খাবারের প্রস্তুতির জন্য আদর্শ। আমি ডিমগুলি ভাজার পরিবর্তে স্ক্র্যাম্বল করার পরামর্শ দিচ্ছি কারণ স্ক্র্যাম্বলড ডিমগুলি আরও ভালভাবে গরম হবে। আলু এবং chorizo ​​তৈরি করুন এবং খাবার প্রিপ পাত্রে একত্রিত।

প্রকারভেদ:

  • আপনি যদি এই বাটিগুলিকে নিরামিষ বানাতে চান তবে chorizo ​​ছাড়ুন।
  • কিছু অতিরিক্ত ফাইবার এবং প্রোটিনের জন্য কালো মটরশুটি যুক্ত করুন।
  • দুগ্ধমুক্ত পনির ছাড়ুন।
  • মিষ্টি আলুর জন্য বাচ্চাকে সোনার বা লাল আলু দিয়ে দিন।
  • পিকো ডি গ্যালোর সাথে শীর্ষে।

নাস্তা বাটি জন্য শিশুর আলু ভুনাআপনার দিনটি ঠিক একটি সুস্থ চোরিজো প্রাতঃরাশের বাটি দিয়ে শুরু করুন - আপনার যেতে যেতে দ্রুত এবং সহজ প্রাতঃরাশের প্রয়োজন হলে এগিয়ে যাওয়ার জন্য নিখুঁত! ডিম ভাজাআপনার দিনটি ঠিক একটি সুস্থ চোরিজো প্রাতঃরাশের বাটি দিয়ে শুরু করুন - আপনার যেতে যেতে দ্রুত এবং সহজ প্রাতঃরাশের প্রয়োজন হলে এগিয়ে যাওয়ার জন্য নিখুঁত!

আরও প্রাতঃরাশের রেসিপি আপনার ভাল লাগবে

Chorizo ​​প্রাতঃরাশের বাটি

প্র সময়: 15 মিনিট

রান্নার সময়: 1 ঘন্টা

আপনার দিন শুরু করুন ঠিক একটি স্বাস্থ্যকর টার্কি দিয়ে Chorizo ​​প্রাতঃরাশের বাটি – আপনার যদি যেতে যেতে দ্রুত এবং সহজ প্রাতঃরাশের প্রয়োজন হয় তবে এগিয়ে যাওয়ার জন্য নিখুঁত!

আলু জন্য:

  • 12 (1 পাউন্ড) শিশুর সোনার বা লাল আলু, কোয়ার্টারে
  • 3 লটারি জলপাই তেল
  • 3/4 চা চামচ লবণ
  • 1/2 চা চামচ রসুন গুঁড়া
  • তাজা কালো মরিচ, পরীক্ষা করা
  • ওভেনটি 425F এ গরম করুন। তেল দিয়ে একটি 9 x 12 বা বড় ডিম্বাকৃতি ক্যাসেরোল ডিশ স্প্রে করুন।

  • আলু, 1 টেবিল চামচ তেল, 3/4 চা চামচ লবণ, রসুন গুঁড়ো এবং কালো মরিচ এবং টস যোগ করুন।

  • টেন্ডার পর্যন্ত বেক করুন, প্রতি 15 মিনিট, প্রায় 45 থেকে 55 মিনিটের মধ্যে টস করে।

  • এদিকে, মাঝারি স্বল্প আঁচে একটি বৃহত ননস্টিক স্কিললেট গরম করুন, তেল দিয়ে স্প্রে করুন এবং ডিমগুলি ব্যাচগুলিতে রৌদ্রোজ্জ্বল দিকে রান্না করুন, যতক্ষণ না সাদাগুলি ঠিক সেট না করা হয়, প্রায় 2 থেকে 3 মিনিট একটি ফোলা কুসুমের জন্য, বা আরও দৃ if় যদি হয় পছন্দসই

  • পরিবেশন করার জন্য, আলুগুলি 4 টি বাটিতে ভাগ করুন, প্রতিটি শীর্ষে 1/3 কাপ চুরিজো, 2 টি ভাজা ডিম, চূর্ণবিচূর্ণ পনির, 1 আউন্স অ্যাভোকাডো এবং স্ক্যালিয়োনস বা সিলান্ট্রো দিয়ে সজ্জিত করুন।

ভজনা: 1বাটি, ক্যালোরি: 429কিলোক্যালরি, শর্করা: 23, প্রোটিন: 31, ফ্যাট: 24, সম্পৃক্ত চর্বি: 7, কলেস্টেরল: 428মিলিগ্রাম, সোডিয়াম: 656মিলিগ্রাম, ফাইবার: 5, চিনি গ্রুপ: 1.5

নীল স্মার্ট পয়েন্ট: 7

সবুজ স্মার্ট পয়েন্ট: 11

বেগুনি স্মার্ট পয়েন্ট: 5

মূলশব্দ: প্রাতঃরাশের বাটি, chorizo ​​এবং ডিম